Flickr Images

[Video][video]

সর্বশেষ চটি গল্প

ইতির কচি গুদের ইতি

গ্রামের এক বন্ধুকে বলি, তোদের ওখানে কাজের মেয়ে পাওয়া যাবে ? মা সে পাঁচশো টাকা,
খাওয়া দাওয়া ও থাকবার বন্দোবস্ত আছে। তবে বিধবা অথবা অবিবাহিত হতে হবে। বয়স
পঞ্চাশের মধ্যে।
বন্ধুটি বলে ওদের ওখানে ময়না নামে একটি বিধবা মেয়ে আছে। অবশ্য তার আট বছরের
একটি মেয়ে ও ছয় বছরের একটি ছেলে আছে।
আমি বলি, চলবে। সবাই এখানে থাকতে পারবে। বন্ধু পরের দিন ময়নাকে নিয়ে এল।
সঙ্গে মেয়ে ও ছেলে।
ময়নার বয়স ৩৬ বছর। মা ঝারি গড়ন, কালো, কিন্তু মুখশ্রী আছে। পাছাটা লোভনীয়।
ময়নাকে বলি, ঘর পছন্দ হয়েছে ? ও বলে হ্যা। ওর মেয়ের নাম ইতি।
ওকে বলি, তাহলে আজ থেকে নিজের ঘর মনে করে কাজে লেগে যাও।
ইতিকে বলি, তুমি আমাকে কাকু বলবে। আমার কাছে এস এবং কোলে বস।
বলে গালে চুমু দিলাম। ঠোট চুষলাম।
ইতি বলে, কাকু এইভাবে ঠোট চুষে কেউ ?
আমি বলি, সোনা মেয়ে।
তারপর বলি, দুটো লজেন্স আছে তো মা র জন্য।
ইতি বলে, দাও না কাকু।
আমি বলি, আমার কোলে চুপচাপ বসে থাক। বলে একটা আঙ্গুল ওর নুনু বরাবর ঘষতে
থাকি।
ইতি বলে, কাকু হাত সরাও।
আমি বলি, কেন ?
ও বলে, নুনু আছে ওখানে।
নরম পাছা টিপে ওকে ছেড়ে দিলাম দুটো লজেন্স দিয়ে।
পরের দিন ইতিকে ডাকলাম।
ইতি বলে, কি কাকু ? বলে আমার কোলে এসে বসে।
আমি বলি, ইতি আমার সাথে যদি একটা খেলা খেল তাহলে তো মা কে নাকের নোলক ও
জামা দেব।
ইতি বলে, খেলব কাকু। তুমি আমায় দেবে তো ?
আমি বলি, ঠিক আছে।
তারপর বললাম, না খেললে হবে না। ইতি বলে, কেন কাকু ?
আমি বলি, তুই যদি লজ্জা করিস তাহলে হবে না।
ইতি বলে, কাকু তুমি যা বলবে আমি শুনব।
আমি বলি, চল ঘরে চল।
ঘরের খাটে উঠে বসলাম। ইতিকে আমার কোলে বসালাম।
আমি ইতিকে বললাম, আদর করব ?
ইতি বলে, নোলক ও জামা দেবে তো ?
আমি বলি, দেব। তুই চুপচাপ থাকবি, আমি আদর করব।
ইতি বলে, ঠিক আছে কাকু।
আমি ঠোট চুষলাম, তারপর জিভটা চুষলাম। মাই বের হয় নি।

এবার তলপেটে চুমু খেলাম, পেন্ট খুললাম, জামা খুললাম। নির্লোম গুদটা বের হলো। গুদের পাপরি টেনে দেখলাম সরু ফুটো।
ইতিকে বলি, ইতি তোমার গুদটা আমার মুখে দাও।
ইতি বলে, ছিঃ কাকু তুমি মন্দ কথা বল।
আমি বললাম, যা বলছি কর।
আমি বসে, সে দাঁড়িয়ে আমার মুখে গুদটা ঠেকাল। উগ্র গন্ধ নাকে লাগল।
তারপর জিভ দিয়ে চাটতে থাকি। ও জিভটা ক্রমশ ঠেসে ধরল। গুদের ফুটোয় একটা আঙ্গুল দিলাম। ও কাঁকিয়ে উঠল। ছেড়ে দিলাম।
ইতি আমার মুখ থেকে গুদটা বের করে জামা পড়তে যাবে। আমি বলি 
– কোন ভয় নেই ইতি। 
ইতিকে দাঁড় করিয়ে দিয়ে আমি ঠোট, পোদ ও গুদ চুষতে থাকি।
ইতি বলে, গুদের ভেতরটা যেন কেমন হচ্ছে।
আমি জিভ দিয়ে ইতির ফুলকচি সাত আট বছরের কচি গুদ চুষতে ও চাটতে থাকে।
আর থাকতে না পেরে ইতির মুখে বীর্য ঢালি। ইতি সেটা ফেলে দিল। ইষৎ উকি দেওয়া স্তনের বোটা ও তার চারপাশ বীর্য দিয়ে মালিশ করে দিলাম। ইতিকে বলি, জামা পড়বে কিন্তু পেন্ট পড়বে না।
ঐ দিনই ওকে জামা ও গহনা এনে দিলাম। ও খুব খুশী।

3 comments: