Flickr Images

[Video][video]

সর্বশেষ চটি গল্প

মা আর মামা

আমি তখন ক্লাস ফাইভে পড়ি। বাবা কুমিল্লায়
কলেজে চাকরি করেন, ওখানেই থাকেন।আমি, মা ও ছোট
বোন তুলি গাজিপুরে নানার বাড়িতে থাকি।
বাবা প্রতি বৃসস্পতিবার আসেন, শনিবার চলে যান।

কুমিল্লায় পুরো সংসার চালানোর বেতন বাবারছিলো না।
আর শ্রীপুরে দাদার বাড়িতে তিন চাচার
গাদাগাদি সংসার। তাই আমারলেখাপড়ার
কথা ভেবে মা আমাকে ও তুলিকে নিয়ে গাজিপুরে নানার
বাড়িতে ওঠে।নানী অনেক আগে মারা গেছেন। দুই
মামা তাদের পরিবার নিয়ে ঢাকায় থাকে। নানার
গাজিপুর বাসস্ট্যান্ডে কাপড়ের দোকান আছে।
তিনি সারাদিন দোকানেই থাকেন। বলতে গেলেনানার
বাড়ি একদম ফাঁকা। বাড়িতে আমি, মা, তুলি ও
নানা ছাড়া আরেকজন থাকতো। নানার দুর্সম্পর্কের
ভাইয়ের ছেলে মুহিত মামা। বয়স ২৫/২৬ বছর হবে। প্রায়
মায়ের সমবয়সী, ২/১ বছরের ছোট বড় হবে। মা ও মুহিত
মামা একজন আরেকজনকে তুই তুই করে বলে। মুহিত
মামা নানার বাড়িতে থেকে লেখাপড়া করতো।
লম্বা বাড়ির একদম শুরুর ঘরে নানা থাকতেন। মাঝের ঘর
মা ও তুলির। তারপর বড় রান্নাঘর। রান্নাঘরের
সাথে আরেকটি ঘর ছিলো। তবে রান্নাঘর এবং ঐ ঘরের
মাঝখানে কোন দেয়াল ছিলো না। কাপড় রাখার
একটা আলনা এবং একটা বড় আলমারী দিয়ে রান্নাঘর
থেকে ঐ ঘরটাকে আলাদা করা হয়েছিলো। ঐ ঘরে আমি ও
মুহিত মামা থাকতাম। মুহিত মামা আমাকে পড়াতেনও।
এছাড়া শেষ মাথায়আরও একটি টিনের ঘর ছিলো।
সেখানে ধান চাউল রাখা হতো। বাড়িতে লোকজন
বেশি হলে সেই ঘরেও দুইজন ঘুমানো যেতো।সেদিন
ছিলো সোমবার। বড়
মামা কি একটা মামলা নিয়ে ঝামেলায় পড়েছে।
নানাকে যাওয়ার জন্য খবর পাঠিয়েছে। তাই
নানা সেদিনসকালেই ঢালা চলে গেলেন। যাওয়ার
আগে বলে গেলেন, আজ ফিরবেন না।আমি বিকালে স্কুল
থেকে ফিরে খাওয়া শেষ খেলতে গেলাম। বাড়ি থেকে বের
হওয়ার সময় দেখলাম মুহিত মামা কলেজ থেকে ফিরছে।
মাঠে গিয়ে দেখি সেখান বড় বড় বাঁশের খুটি পোতা হচ্ছে।
শুনলাম, কাল একজন মন্ত্রী আসবেন। এজন্য মঞ্চ তৈরি হচ্ছে।
তাই আজ খেলা বন্ধ। মন খারাপ করে বাড়ি ফিরে এলাম।
ভাবলাম টিভিতে কার্টুন দেখবো।
বাড়ি ফিরে প্রথমে মায়ের ঘরে ঢুকলাম।
দেখি মা ঘরে নেই, তুলি বিছানায় ঘুমাচ্ছে। আমার খুব
পিপাসা পেয়েছে। তাই পানি খাওয়ার জন্য
রান্নাঘরে ঢুকলাম। হঠাৎ আমাদের ঘর থেকে মুহিত মামার
ফিসফিস কন্ঠ শুনতে পেলাম। আমি ভালো করে শোনার
চেষ্টা করলাম। মনে হলো মায়ের গলার আওয়াজও পেলাম।
আমি নিঃশব্দে আলনা ও আলমারীর ফাক দিয়ে ঘরের
ভিতরে উঁকি দিলাম। ভিতরে দৃশ্য দেখে তো আমার
মাথা চক্কর দিয়ে উঠলো। আমি ভয়যনক ভাবে চমকে উঠলাম।
মা ও মুহিত মামা দুইজনেই একেবারে নেংটা।
মা দেয়ালেহেলান দিয়ে বিছানায় আধশোয়া হয়ে আছে।
আর মুহিত মামা মায়ের দুধ চুষছে। এক হাতের আঙ্গুল মায়ের
গুদে ঢুকাচ্ছে আর বের করছে। মা ফিসফিস
করে জড়ানো কন্ঠে কোঁকাচ্ছে।- “মুহিত.........
ভালো করে চোষ..................
জোরে জোরে চেপে ধরে ভালো করে আমার দুধ চোষ............
”মুহিত মামা প্রায় ১০ মিনিট ধরে দুই হাত দিয়ে মায়ের দুই
দুধ চেপে ধরে চুষলো। তারপর মুহিত মামা দেয়ালে হেলান
দিয়ে বসলো। তার ৮ ইঞ্চি লম্বা ধোন ঠাটিয়ে শক্ত বাঁশের
মতো হয়ে আছে। মা এবার উপুড় হয়েমুহিত মামার ধোন
চুষতে শুরু করলো। মোটা ধোনের পুরোটাই মা মুখের
ভিতরে নিয়ে চুকচুক করে চুষছে। আর মুহিত মামা মায়ের দুধ
দুইটা ময়দা ছানার মতো করে চটকাচ্ছে। ৪/৫ মিনিট পর
মাহঠাৎ উঠে ওয়াক থু করে মেঝেতে বড় একদলা ঘন ধুসর থুতু
ফেললো।- “ছিঃ......... মুহিত.........
এটা কি করলি তুই............? আমার মুখের মধ্যে মাল
ফেললি?”- “স্যরি আয়েশা...... তুই
যেভাবে চুষলি তাতে নিজেকেসামলাতে পারিনি।”মুহিত
মামা মাকে দুই হাতে টেনে নিয়ে মায়ের মুখ ধোনের
সাথে চেপে ধরার চেষ্টা করলো। মা ধাক্কা দিয়ে মুহিত
মামাকে সরিয়ে দিলো। মুহিত মামা চকাস করে মায়ের
ঠোটে চুমু খেলো।- “ধোনটা তো আবার দাঁড়
করাতে হবে আয়েশা। নইলে তোর গুদে ঢুকাবো কিভাবে বল
তো?”মা মুচকি হেসে আবার মুহিত মামার ধোন
মুখে নিয়ে চুষতে শুরু করলো। ২/৩ মিনিট চোষার পর ধোন
আবার শক্ত বাঁশ হয়ে গেলো। মা মুখ থেকে ধোন বের
করে বিছানায় চিৎ হয়ে শুয়ে পড়লো। মুহিত মামা গদির নিচ
থেকে একটা কন্ডমের প্যাকেট মায়ের হাতে দিলো।
মা একটা কন্ডম বের করে মুহিত মামা ধোনে পরিয়ে দিলো।
এবার মুহিত মামা মায়ের দুই পা ফাক করে ধরে গুদে নিজের
মুখ ঘষলো। কিছুক্ষনআঙ্গুল দিয়ে গুদ ঘেটে দিলো। তারপর
গুদে ধোন লাগিয়ে হেইও বলে একটা ঠেলে দিলো।
মা ফিসফিস করে কঁকিয়ে উঠলো।- “আহ্*হ্*হ্*.........
আহ্*হ্*হ্*......... ইস্*স্*স্*...... মুহিত............”মুহিত
মামা মায়ের ঠোটে গালে চুমু খেলো। তারপর শুরু হলো।
ওরে বাবা...... সেকি ভীষন গতিতে ঠাপ!!! মা উহ্*হ্*হ্*......
আহ্*হ্*হ্*...... করছে। মুহিত মামা যতো জোরে ঠাপ
মারছে মা ততো জোরে কোঁকাচ্ছে।- “উফ্*ফ্*ফ্*.........
ইস্*স্*স্*স্*............... মুহিত......... সোনা আমার......
আমাকে আরও জোরে চোদ। ধোন
দিয়ে গুদটাকে একেবারে পিষে ফেল।”- “এই
তো আয়েশা......... তোকে কতো জোরে জোরে চুদছি.........
তোর ভালো লাগছে তো আয়েশা......?”- “আরও
জোরে চোদ...... মুহিত...... আরও জোরে.........”মুহিত
মামা দুই হাত দিয়ে মায়ের দুই দুধ চেপে ধরে গদাম গদাম
করে চুদতে লাগলো। প্রায় ১৫ মিনিট চোদার পর মুহিত
মামা উঠে বিছানার পাশে দাঁড়ালো। মাকে টেনে এনে গুদ
বিছানার কিনারায় রেখে মায়ের পাছার
নিচে দুইটা বালিশ ঢুকালো। এতে মায়ের পাছা সহ গুদটা উঁচু
হয়ে গেলো। মুহিত মামা এবার মায়ের দুই
পা মুড়ে দিয়ে আবার গুদে ধোন ঢুকিয়ে চুদতে শুরু করলো।
দাঁড়িয়েদাঁড়িয়ে সেকি জোরে জোরে রামচোদন। মায়ের দুধ
দুইটাযেন প্রচন্ড ঝড়ে দুলছে। মা শুধু ইস্*স্*স্* আহ্*হ্*হ্*
করছে। ৪/৫ মিনিট পর মা ছটফট করে উঠলো। - “মুহিত
রে.........”- “কি রে আয়েশা.........?”- “গুদের রস বের
হবে রে.........”- “বের করে দে............”- “তুই
জোরে জোরে কয়েকটা রামঠাপ মার।”মুহিত
মামা জোরে জোরে কয়েকটা ঠাপ মারার পর মায়ের শরীর
কেমন যেন নড়ে উঠলো। অর্থাৎ মায়ের চরম পুলক ঘটে গেলো।
গুদর রস খসিয়ে মা নিস্তেজ হয়ে গেলো। আরও ১০ মিনিট
চোদার পর মুহিত মামা কঁকিয়ে উঠলো।- “আয়েশা রে.........
ও আয়েশা.........”- “কি বল............”- “আমারও
হবে রে......... আয়েশা.........”- “ছেড়ে দে............”মুহিত
মামা ওহ্*হ্*হ্* ওহ্*হ্*হ্* করতে করতে মালআউট করে মায়ের
বুকের উপরে শুয়ে পড়লো। কয়েক মিনিট মায়ের বুকের
শুয়ে থাকার পর মুহিত মামা উঠে লুঙ্গি পরলো।
মা বিছানার কোনায় দাঁড়িয়ে পেটিকোট পরতে শুরু করলো।
আমি এক ঝটকায় রান্নাঘর দিয়ে মায়ের ঘর দিয়ে বাড়ির
বাইরে চলে গেলাম। মনটা কেমন যেন করছে। আমি একি দৃশ্য
দেখলাম। এ রাস্তা ও রাস্তা করে কিছুক্ষন
হাঁটাহাঁটি করলাম। এর মধ্যে সন্ধা হয়ে গেলো।
আমি বাড়িতে ফিরে গেলাম। দেখলাম মা রান্না করছে।
মুহিত মামা পড়ার টেবিলে বসে আছে। আমি পড়তে বসলাম।
আমি যে মা ও মুহিত মামার
চোদাচুদি দেখেছি সেটা তাদের বুঝতে দিলাম না।এর
কিছুদিন পর আমি মুহিত মামার সাথে ঘুমাচ্ছি।
মুহিতা মামা বললো, তার প্রচন্ড মাথা ধরেছে। তাই
আমি তাড়াতাড়ি আলো নিভিয়ে শুয়ে পড়লাম। রাতে হঠাৎ
ঘুম ভেঙে গেলো। দেখি মুহিত মামা আমার পাশে নেই।
আমার কেমন যেন সন্দেহ হলো। কারন সেদিনেরমা ও মুহিত
মামার অবাধ চোদাচুদির কথা মনে পড়ে গেলো। আমি চুপচাপ
বিছানা থেকে নেমে রান্নাঘর দিয়ে মায়ের ঘরের
সামনে গেলাম। দেখি ঘরের দরজা খোলা।
ভিতরে উঁকি দিয়ে দেখলাম মা নেই, শুধু তুলি ঘুমাচ্ছে।
পাশের ঘর থেকে নানার নাক ডাকার শব্দ আসছে।আমার
সন্দেহ আরও বেড়ে গেলো। আমি পিছন দিয়ে শেষ মাথার
ঘরের কাছে গেলাম। কাছে যেতেই মায়ের সেই ইস্*স্*স্*স্*
আহ্*হ্*হ্*হ্* উফ্*ফ্*ফ্*ফ্* উহ্*হ্*হ্*হ্* শব্দগুলো শুনতে পেলাম।
ঘরের দরজা জানালা সব বন্ধ। অনেক কষ্টে বেড়া ফাক
করে ভিতরে চোখ রাখলাম। হারিকেনের আলোয় দেখলাম
মা কুকুরের মতো হামাগুড়ি দিয়ে উপুড় হয়ে আছে। মুহিত
মামা মায়ের হাটু গেড়ে বসে মাকে চুদছে। আজকের
পর্বটা বেশিক্ষন দেখতে পারলাম না। কয়েক মিনিটের
মধ্যেই মুহিত মামা ওয়াহ্*হ্*হ্* ওয়াহ্*হ্*হ্*
করতে করতে মায়ের গুদে মাল ঢেলে দিলো। মুহিত
মামা মাল আউট করে দুই হাত দিয়ে শক্ত করেমায়ের দুধ
চেপে ধরে ঐ অবস্থাতেই মাকে নিয়ে শুয়েপড়লো।
আমি বুঝলাম কেন মাঝে মাঝেই মুহিত
মামা তাড়াহুড়া করে ঘুমের আয়োজনকরে।এরপর আমি আরও
চারবার মা ও মুহিত মামাকে চোদাচুদি করতে দেখেছি।
কিন্তু আমারদেখার বিষয়টা কখনো তাদের বুঝতে দেইনি।
তবে মায়ের চোদাচুদির পর্ব এখানেই শেষ নয়। এরপরের
ঘটনাগুলো আরও রোমাঞ্চকর।দুই বছর পরের ঘটনা। আমি ক্লাস
সেভেনে উঠেছি। বাবাকুমিল্লায় দ্বিতীয় বিয়ে করেছে।
আমাদের কাছে আর আসে না। বাবা দ্বিতীয় বিয়ে করার ছয়
মাস পর নানা মারা গেলেন। নানার বিশাল
বাড়িতে আমি মা ও তুলি। মুহিত মামা ঢাকায় থাকে।
নানার মৃত্যুর পর মায়ের দুর্সম্পর্কের বোনের ছেলেমুরাদ ভাই
নিয়মিত আমাদের বাড়িতে যাতায়ত শুরু করলো।মুরাদ
ভাইয়ের বয়স ২৩/২৪ বছর হবে। তার বাড়ি কোনাবাড়ি।
সে প্রায় প্রতিদিনই সকাল আসতো। বিদ্যুৎ বিল
দেওয়া থেকে শুরু করে মাঝেমাঝ বাজারও করে দিতো।মুরাদ
ভাই প্রথমদিকে রাতেথাকতো না।
পরে মাঝেমাঝে রাতেও থাকতে শুরু করলো। এখন নানার
ঘরে মা ও তুলি থাকে। তুলি এবার ক্লাস
ফাইভে ভর্তি হয়েছে। আমি মায়ের ঘরে থাকি। আমার
ঘরে দুইটা বিছানা। একটা বিছানা আমার পড়ার
টেবিলেরসাথে লাগানো, আরেকটা ঘরের এক কোনায়।
আগে যে ঘরে মুহিত মামার সাথে থাকতাম সেটা গুদাম ঘর
হিসাবে ব্যাবহার করা হয়।মুরাদ ভাই যাতায়ত শুরু করার পর
একদিন দেখি মা ও মুরাদ ভাই জড়াজড়ি করে বিছানায়
শুয়ে আছে। মুরাদ ভাইয়ের হাত মায়ের দুধ নিয়ে খেলছে।
আমাকে দেখে অপ্রস্তুত হয়ে দুইজন দুইদিকে সরে গেলো।
একদিন সন্ধায় প্রচুর বৃষ্টি হচ্ছিলো। আমারও একটু জ্বর জ্বর
ভাব এসেছে। এমন সময় মুরাদ ভাই এলো।
রাতে ভুনা খিচুড়ি আর ইলিশ মাছা ভাজা হলো।
তুলিকে ঘুম পাড়িয়ে মা আমার ঘরে এলো। আমার
কপালে হাত রেখে জ্বর দেখলো।- “রিপন,
তাড়াতাড়ি শুয়ে পড়। জ্বর নিয়ে বেশি রাত জাগার দরকার
নেই।”আমি কোনার বিছানায় শুয়ে পড়লাম। মুরাদ ভাই
পড়ার টেবিলে বসে আছে। মা তার পাশে বিছানায় বসলো।
কয়েক মিনিট পর মায়ের ফিসফিস কন্ঠ শুনতে পেলাম।-
“মুরাদ, যাও দেখে এসো রিপন ঘুমালো কিনা?”আমি চোখ
বন্ধ করে ঘুমের ভান করে শুয়ে থাকলাম। মা ওমুরাদ ভাই
দুইজনেই আমার কাছে এলো। মুরাদ ভাই আমাকে ডাকলো।
আমি জবাব দিলাম না। এবার মুরাদ ভাই মাকে বিছানায়
বসিয়ে নিজে বিছানার পাশে দাঁড়ালো। আমি চোখ অল্প
ফাক করে দেখছি কি ঘটে। মুরাদ ভাই লাইট নিভিয়ে ডিম
লাইট জ্বালালো। তারপর মায়ের
দিকে ঘুরে লুঙ্গি খুলে ফেললো। আমি স্পষ্ট দেখতে পেলাম
মায়ের মুখের কাছে তার ঠাটানো ধোনটা ঝুলছে।
মা মন্ত্রমুগ্ধের মতো মাথনিচু করে মুরাদ ভাইয়ের ধোন
মুখে নিয়ে চুষতে লাগলো। মুরাদ ভাই মায়ের মাথা ধোনের
সাথে ঠেসে ধরলো। কয়েক মিনিট ধোন চোষার পর
মা উঠে দাঁড়ালো। মুরাদ ভাই একটানে মায়ের
শাড়ি খুলে ফেললো। তারপর ব্লাউজ ব্রা খুলে মায়ের
বুকে চুমু খেলো। মায়ের পরনে শুধু একটা পেটিকোট। মুরাদ
ভাই বেশ কিছুক্ষন মায়ের বড় বড় দুধ
দুইটা খুবজোরে জোরে টিপলো। তারপর পেটিকোটের
ফিতা টান মেরে পেটিকোটও খুললো। মা এখন সম্পুর্ন
নেংটা। মুরাদ ভাইও ঝটপট নেংটা হয়ে গেলো। মুরাদ ভাই
মাকে ঘ্রিয়ে বিছানায় ফেলে দিলো। তারপর মায়ের
নেংটা শরীরের উপরে লাফিয়ে পড়লো।মা ফিসফিস
করে কঁকিয়ে উঠলো।- “এই মুরাদ...... আস্তে করো......
নইলে রিপন জেগে যাবে।” মুরাদ ভাই কোন
কথা না বলে মায়ের দুই পা ফাক করে গুদ চুষতে লাগলো।
মা আনন্দে শিৎকার করতে লাগলো।- “উফ্*ফ্*ফ্*ফ্*.........
মাগো......... মুরাদ......... তুমিআমাকে আরও সুখ দাও......
অনেক সুখ দাও......... খুব ভালো লাগছে...... মুরাদ......
আহ্*হ্*হ্*...... কি সুখ............”আমি সবকিছু স্পষ্ট
দেখতে পাচ্ছি। প্রায় পাঁচ মিনিটগুদ চোষার পর মুরাদ ভাই
ভাই উঠে মায়ের গুদে ধোন ঠেকালো।
মা ধাক্কা দিয়ে মুরাদ ভাইকে সরিয়ে দিলো।- “মুরাদ......
কন্ডম লাগাও।”- “আমি কন্ডম দিয়ে চুদে কোন মজা পাইনা।
তোমাকে না বড়ি খেতে বলেছি। খাও না কেন?”- “প্লিজ
মুরাদ...... আমাকে বিপদে ফেলো না।”মা অনেক
মিনতি করার পর মুরাদ ভাই রাজী হলো। মা নিজেই
বিছানার নিচ থেকে কন্ডমের প্যাকেট বের করলো। তারপর
অনেক যত্ন করে মুরাদ ভাইয়ের ধোনে কন্ডম লাগিয়ে দিলো।
মা চিৎ হয়ে শুয়ে পড়তেই মুরাদ ভাই পচাৎ করে মায়ের
গুদে ধোন ঢুকিয়ে দিলো। তারপর দুই হাত মায়ের দুই দুধ
খামছে ধরে ঝড়ের গতিতে চুদতে শুরু করলো। মা আবার
কঁকিয়ে উঠলো।- “ইস্*স্*স্*...... মুরাদ...... এমন
করছো কেন......? আস্তে চোদো......... রিপন
জেগে যাবে তো............”- “রিপন জাগবে না। এসব
নিয়ে তুমি চিন্তা করো না। এখন প্রানভরে আমার চোদান
খাও।”চোদার ধাক্কায় বিছানা ক্যাচক্যাচ করছে। দশ মিনিট
চোদার পর মুরাদ ভাই মাকে কুকুরের
মতো হামাগুড়ি দিয়ে বসালো। তারপর পিছন থেকে হাটু
গেড়ে বসে গুদে ধোন ঢুকিয়ে দিলো। আমার চোখের
সামনে মায়ের দুধ দুইটা এদিক ওদিক দুলছে। মুরাদ ভাই কখনও
মায়ের চুল টেনে ধরে আবার কখনও দুধ চেপে ধরে তীব্র
গতিতে চুদতে লাগলো।কয়েক মিনিট পর মা উহ্*হ্*হ্*
উহ্*হ্*হ্* করে গুদের রস ছেড়ে দিলো। মুরাদ ভাই
মাকে আবার চিৎ করে শুইয়ে চুদতে লাগলো। ১৫ মিনিট পর
মুরাদ ভাই আহ্*হ্* আহ্*হ্* আহ্*হ্* বলে বেশ জোরে শব্দ
করে মায়ের গুদে মাল ঢেলে দিলো। দুইজনেই ঘন ঘন শ্বাস
নিচ্ছে। মুরাদ ভাই মায়ের বুকে মাথা রেখে শুয়ে পড়লো।-
“আচ্ছা খালা...... খালু আর আমি ছাড়া তোমাকে আর কেউ
চুদেছে?”- “হ্যা চুদেছে...... তবে তুমি সবার
চেয়ে পাকা খেলোয়ার। আমি তোমার চোদন খেয়ে খুব
মজা পাচ্ছি।”হঠাৎ করে আমার মা ও মুহিত মামার
চোদাচুদির কথা মনে পড়ে গেলো। এরপর আরও কয়েকবার মা ও
মুরাদ ভাইকে চোদাচুদি করতে দেখেছি। মাও মুরাদ ভাই
স্বামী স্ত্রীর মতো নিয়মিত চোদাচুদি করতো।
এভাবে আরো দুই বছর কেটে গেছে। আমি ক্লাস
নাইনে উঠেছি। আমার শরীরে যৌবন এসেছে, এই বয়সেই
আমার ধোন বিশাল আকার ধারন করেছে। এখন
আমি প্রতিদিন মায়ের চোদন খাওয়ার দৃশ্য দেখি আর
বাথরুমে গিয়ে ঠাটানো ধোন খেচে মাল আউট করি। কিন্তু
এভাবে ধোন খেচে শান্তি পাইনা। আমার এখন দরকার
একটা মেয়ের গুদ। মুরাদ ভাই যেভাবে মাকে চোদে আমিও
সেভাবেই কোন মেয়েকে চুদতে চাই। শেষ পর্যন্ত ঠিক
করলাম নিজের মাকেই চুদবো। মা তো আর
সতীসাবিত্রী নেই। বাবা ছাড়াওমাকে মুহিত মামা ও
মুরাদ ভাই চুদেছে। এখন আমিও যদি মাকে চুদি সেটা দোষের
হবেনা। আমি কখনো কোন মেয়েকে না চুদলেও চোদাচুদির
সব নিয়মই জানি।মায়ের চোদাচুদি দেখে সব শিখেছি,
মা কিভাবে চোদন খেয়ে আনন্দ পায় সেটাও জানি।
আমি সুযোগের অপেক্ষায় রইলাম। মুরাদ ভাই এখন আর
রাতে আসেনা। দিনে আমি ও তুলি যখন স্কুলে থাকি তখন
এসে মাকে চোদে। একদিন আমি মাকে বলে তুলিকে খালার
বাড়িতে পাঠিয়ে দিলাম। রাতে আমি আর
মা একা থাকবো, যা করার রাতেই করবো।
রাতে মাকে বললাম, “মা অনেকদিন তোমার
সাথে ঘুমাইনা। আজ তুলি নেই আজ তোমার
সাথেঘুমাবো।”রাতে আমি খেয়ে তাড়াতাড়ি শুয়ে পড়লাম।
একঘন্টা পর মা ঘরে এসে বাথরুমে ঢুকলো।
আমি সকালে বাথরুমের দরজায় একটা ছোট
ফুটো করে রেখেছি। আমি বিছানা থেকে উঠে ফুটোয় চোখ
রাখলাম। মা প্যানে বসে আছে, মায়ের গুদ দিয়ে ছরছর
করে প্রস্রাব বের হচ্ছে। আমার অন্যরকম একটাঅনুভুতি হচ্ছে।
ইচ্ছা করছে এখনই বাথরুমে ঢুকে মাকে চোদা আরম্ভ করি।
প্রস্রাব শেষ করে মা পানি দিয়ে কচলে কচলে গুদ পরিস্কার
করতে লাগলো। আমিচুপচাপ বিছানায় শুয়ে পড়লাম।
ইদানিং মা রাতে ম্যাক্সি পরে ঘুমায়।
বাথরুমে ম্যাক্সি নিয়ে যায়নি তারমানে ঘরে এসে শাড়ি খুলে ম্যাক্সি পরবে।
মা বাথরুম থেকে বের হয়ে আমাকে দেখলো। আমি ঘুমের
ভান করে শুয়ে আছি। মা শাড়িখুলে ব্লাউজ ও পেটিকোট
খুললো। এই মুহুর্তে মায়েরপরনে শুধু ব্রা, এক সময়ে সেটাও
খুললো। মায়ের দুধ দুইটা লাউয়ের মতো ঝুলে গেছে।
মা আমার দিকে পিছন ফিরে ম্যাক্সি বের করছে।
আমি আড়চোখে মায়ের ভারী মাংসল পাছা দেখছি।
ভাবছি কিছুক্ষন পর এই গুদ পাছা আমার হবে।
আমি ইচ্ছামতো এই গুদ পাছা নিয়ে খেলবো।
মা ম্যাক্সি পরে আমার পাশে শুয়ে পড়লো। আমি আগেই
ঠিক করে রেখেছি কিভাবে শুরু করবো। মা বিছানায়
শুয়ে পড়তেই আমি এক হাত মায়ের দুধের উপরে রাখলাম।
মা ভাবলো আমি ঘুমের মধ্যে এটা করেছি,
আস্তে করে আমারহাত সরিয়ে দিলো। আমি এবার
মাকে শক্ত করে জড়িয়ে ধরে ম্যাক্সির ভিতরে হাত
ঢুকিয়ে মায়ের নরম দুধ টিপতে লাগলাম। মা ব্যাপারটা ঠিক
বুঝতে পারলোনা। তার শরীর শক্ত হয়ে গেলো।- “এই রিপন
কি করছিস?”- “মা...... আজকে তোমাকে চুদবো,
বাধা দিওনা।”- “অসভ্য ইতর কোথাকার।
তোরলজ্জা করেনা নিজের মায়ের সাথে নষ্টামি করিস।”-
“মা চুপ থাকো। সব নষ্টামি তোমার কাছ থেকেই শিখেছি।
তোমার সব কাহিনী আমি জানি।”আমার এই কথায়
মা থতমত খেয়েগেলো। আমাকে বললো, “তুই কিজানিস?”-
“তুমি মুহিত মামা ও মুরাদ ভাইয়ের
সাথে কি করো আমি সব দেখেছি।
তুমি ভাইকে দিয়ে ভাগ্নেকে দিয়েচোদাতে পারো,
ছেলেকে দিয়ে চোদাতে সমস্যা কোথায়। আমারও
তো চোদাচুদি করতে ইচ্ছা করে। বাড়িতেই
তোমারমতো বেশ্যা মা থাকতে বাইরে কেন যাবো।
আজকে আমার চোদন খেয়ে দেখো কেমন লাগে।”
আমি মাকে শক্ত করে চেপে ধরে মায়ের টসটসে ঠোট
চুষতে থাকলাম। মা একদম নিথর হয়ে গেছে। বোধহয় নিজের
ছেলের সাথে চোদাচুদি করতে লজ্জা পাচ্ছে। কিন্তু
আমি জানি একবার মায়ের লজ্জা ভাঙলে মায়ের আসল রূপ
দেখা যাবে। আমি ম্যাক্সির ভিতর থেকে মায়ের বিশাল
দুধ বের করে চুষছি। এক সময় লুঙ্গি খুলে আমার ধোন মায়ের
হাতে ধরিয়ে দিলাম। মা ধোনটাকে মুঠো করে ধরলো।-
“কি রে রিপন......!!! এই বয়সেই কতো বড় ধোন
বানিয়েছিস!!!”- “দেখতে হবে না আমি কার ছেলে।
তোমার মতো একটা খানকী মাগীর ছেলের ধোন তো এমনই
বড় হবে।”মায়ের লজ্জা আস্তে আস্তে কেটে যাচ্ছে।
আমি মায়ের উপরে উঠে ধোনটা মায়ের মুখের
সামনে রাখলাম।- “মা...... এবার আমার ধোন
চোষো।”মা কিছুক্ষন ধোনের মুন্ডিচুষে অর্ধেক ধোন
মুখে ঢুকালো। আমি পুরো ধোন মুখে ঢুকাতেই মা ওয়াক ওয়াক
করে উঠলো। আমি বুঝতে পারলাম বেশি জোর
করলে মা বমি করে দিবে। মা যতোটুকু
পারে মুখে ঢুকিয়ে চুষুক, আমি মায়ের
মুখে হাল্কা ভাবে ঠাপাচ্ছি। কিছুক্ষন পর
আমি ম্যাক্সি কোমর পর্যন্ত তুলে মায়ের গুদ চুষতে লাগলাম।
মেয়েদের গুদে এতো স্বাদ আগে জানতাম না। আমি পাগলের
মতো গুদে জিভ ঢুকিয়ে গুদ চুষছি, গুদর রসে আমার ঠোট
মাখামাখি। মা কাতর কন্ঠে কঁকিয়ে উঠলো।-
“ওরে রিপন......... আর পারছিনা......... এবার তোর
ধোনআমার
গুদে ঢুকিয়ে আমাকে আচ্ছামতো চোদ।”মা বালিশের নিচ
থেকে কন্ডমের প্যাকেট বের করে বললো।- “কন্ডম
লাগিয়ে গুদে ধোন ঢুকা।”- “মা......... তোমাকে কন্ডম
ছাড়া চুদবো।”- “না বাবা...... এমন করিস না...... কন্ডম
ছাড়া ঢুকালে যদি বিপদ হয়। তুই কন্ডম লাগিয়েই
ঢুকা।”মাকে না চুদে আমি আর থাকতেপারছিনা।
কোনমতে ধোনে কন্ডম লাগিয়ে মায়ের উপরে শুয়ে গুদে ধোন
ঢুকিয়ে ঠাপ মারতে আরম্ভ করে দিলাম। মা উত্তেজনায়
কোঁকাচ্ছে।- “ইস্*স্*স্*স্*............ আহ্*হ্*হ্*হ্*...............
রিপন আরো জোরে চোদ। তোর ধোন দিয়ে গুতিয়ে আমার গুদ
ফাটিয়ে দে।”আমি ঝড়ের গতিতে ঠাপ মারছি। মা ইসস্*
আহহ্* ওয়াহ্* করছে। এক নাগাড়ে ৩৫ মিনিট চুদে মায়ের
গুদে মাল ঢেলে দিলাম। মাও গুদের রস খসিয়ে ঠান্ডা হলো।
আমি মায়ের বুকে শুয়ে মায়ের দুধ নিয়ে খেলছি। হঠাৎ
মা আমাকে শক্ত করে জাপটে ধরলো।- “রিপন... এখন
থেকে আমি তোরমা নই তোর বৌ। তুই তোর বৌ এর
মতো আমাকে আদর করবি, অন্যায় করলে শাষন করবি। তোর
যখন ইচ্ছা করবে আমাকে চুদবি। আমি যদি বাধা দেই
তাহলে জোর করে আমাকে চুদবি। আজ
থেকে আমরা স্বামী স্ত্রীর মতো থাকবো। তুই আমাকে আর
মা বলে ডাকবি না আমার নাম ধরেডাকবি। কারন
পুরুষরা তাদের বৌদের নাম ধরে ডাকে।-
“তোমাকে তো বিয়ে করিনি। তুমি আমার
বৌ হলে কিভাবে?”- “এখুনি আমাকে বিয়ে কর।”-
“কাজী ছাড়া কিভাবে বিয়ে করবো।”- “কাজী লাগবে না,
আমি ব্যবস্থা করছি।”মা আমার হাত ধরে তিনবার কবুল
বললো। আমিও মায়ের হাত ধরে তিনবার কবুল বললাম।
মা মাথা নিচু করে ধোনে একটা চুমু খেলো।- “রিপন আজ
থেকে তুই আমার স্বামী। তুই যখন
খুশি যেভাবে খুশি আমাকে চুদবি।”- “তাহলে তুমিও আমার
সাথে স্বামীর মতো ব্যবহার করবে।
আমাকে হ্যাগো ওগো বলে ডাকবে।“আমি মাকে জড়িয়ে ধরে মায়ের
দুধ চুষছি। হঠাৎ মাকে এক ধাক্কায় ঘুরিয়ে দিয়ে মায়ের
পাছার ভিতরে আঙ্গুলঢুকিয়ে দিলাম।
মা সাথে সাথে কঁকিয়ে উঠলো।- “রিপন... এমন করিস না।
ব্যথা লাগছে......”- “কেন মা...... কেউ কখনও তোমার পাছার
ভিতরে আঙ্গুলঢুকায়নি?”- “না... না... আমি কখনও এসব কিছু
করিনি।”- “শুনেছি মেয়েদের পাছায় ধোন
ঢুকালে নাকি অনেক মজা পাওয়া যায়। একবার পাছায় ধোন
নিয়ে দেখো কেমন মজা লাগে।”মা না না করছে, কিন্তু
আমার কোন বিকার নেই। টেবিল থেকে ভেসলিনের
কৌটানিয়ে মায়ের পাছায় ভালো করে ভেসলিন
লাগালাম। কিছুক্ষন দুই হাত দিয়ে মায়ের পাছার নরম
মাংস চটকা চটকি করলাম। মা আবার কঁকিয়ে উঠলো।-
“রিপন... তুই আরও একবার গুদে ধোন ঢুকিয়ে আমাকে চোদ।
এমন পাগলামী করিস না সোনা। এসব করা ঠিক নয়।”-
“আহ্*হ্*হ্*...... মা...... চুপ থাকো তো। অনেক মেয়ে পাছায়
চোদান খায়। তাদের যখন কিছু হয়না তোমারও কিছু
হবেনা।”মা তাপরও না না করতে লাগলো। আমি কোন
কথা শুনলাম না। মাকে কুকুরের
মতো বসিয়ে অনেকটা মায়ের উপরে চড়ে পাছার ফুটোয় ধোন
লাগালাম। একটা ঠেলা দিতেইমায়ের চোখ মুখ
সিঁটিয়ে গেলো।- “ইস্*স্*স্*...... রিপন......প্রচন্ড
ব্যথা পাচ্ছি সোনা......”আমি ঠাপ মারতে শুরু করলাম।
মা একটু জোরে চেচিয়ে উঠলো।- “মরে গেলাম.........
মাগো......খুব ব্যথা লাগছে......... রিপন.........”আ
মি অনেকটা বধিরের মতো হয়ে গেছি। মায়ের চিৎকার
চেচামেচি কিছুই শুনছি না।মায়ের চুল
টেনে ধরে আচোদা পাছায় তীব্র গতিতে একটার পর
একটা ঠাপ মারছি। মা চিৎকার করছে আর
আমি খিস্তি করছি।- “খা...... মাগী......
পাছা চোদা খা...... পাছায় ধোনের গুতা খা...... আয়েশার
পাছা চুদি......আয়েশার পাছা চু--উ--দি...... আজ আয়েশার
পাছা ফাটাবো...... আয়েশার পাছা...... আয়েশার
পাছা......”আমি জোরে জোরে মায়ের পাছা চুদছি। পাছায়
একটার পর একটা রামঠাপ মারছি। প্রতিটা ঠাপে মা ও
মাগো...... ও বাবাগো...... বলে কোঁকাচ্ছে। এক
পর্যায়ে মাকেঁদে ফেললো।- “রিপন রে......পাছায় খুব
যন্ত্রনা হচ্ছে। আমি অনেকব্যথা পাচ্ছি। আর কষ্ট দিস
না সোনা...... আর ব্যথা দিস না...... প্লিজ......
পাছায়চোদন আমি আর নিতে পারছি না।”-
“স্যরি আয়েশা...... তোমার এই অনুরোধ রাখা সম্ভব নয়।
পাছায় মাল আউট করে তবেই তোমাকে ছাড়বো।”মায়ের
টাইট পাছা আমার ধোনটা গিলে খাচ্ছে। মা নিজের
অজান্তেই পাছা দিয়েধোনটাকে কামড়ে কামড়ে ধরছে।
প্রায় ২৫ মিনিট ধরে রসিয়ে রসিয়ে মায়ের
পাছা চুদে পাছার ভিতরে মাল ঢাললাম। -
“আয়েশা সোনা...... তোমার পাছা ভর্তি আমার ধোনের
মাল।”মায়ের মুখ ঘুরিয়ে চকাস করে মায়ের ঠোটে চুমু
খেলাম। তারপার পাছা থেকে ধোন বের করলাম। মা উপুড়
হয়ে শুয়ে আছে। আমি পাছা ফাক করে দেখি আমার মাল
পাছার ফুটোর চারপাশে লেপ্টে রয়েছে। আমি আঙুলে মাল
নিয়ের মায়ের ঠোটে মাখিয়ে দিলাম।- “আয়েশা...... মাল
খাও।”মা জিভ দিয়ে ঠোট চেটে মাল খেলো। কিছুক্ষন পর
মা বিছানা থেকে নেমে বাধ্য স্ত্রীর মতো আমার ধোন
মুছে দিলো। তারপর শাড়ি ব্লাউজ পেটিকোট আর
ব্রা নিয়ে মা পাছা দুলিয়ে বাথরুমে ঢুকলো।
বাথরুমে থেকে মা গুদ পাছা পরিস্কার করে কাপড় পরে বের
হলো। আমি মায়ের হাত টেনে ধরে মাকে বিছানায়
বসালাম।- “আয়েশা তোমার সাথে কথা আছে।”-
“কি কথা বল?”- “তুমি আমাকে তোমার
স্বামী হিসাবে মেনে নিয়েছো। তাহলে আমার নাম
ধরে ডাকো কেন? আর আমাকে তুই তুই করে বলো কেন?
মেয়েরা কি স্বামীর সাথে এভাবে কথা বলে?”- “স্যরি......
খুব ভুল হয়ে গেছে......ওগো...... আমাকে ক্ষমা করে দাও।”-
“ঠিক আছে বৌ। ক্ষমা করে দিলাম।
তবে আরেকটা কথা আছে।”- “কি কথা বলো?”- “আয়েশা...
কন্ডম লাগিয়ে তোমাকে চুদতে আমার ভালো লাগেনা।
তুমি আমার বৌ, আমিতোমার স্বামী। আমি স্বামীস্ত্রীর
মতো চোদাচুদি করতে চাই। আমি ধোনের চামড়ার
সাথে গুদের চামড়া ঘষাঘষি করতে চাই।
আমি সরাসরি তোমার গুদে মাল ফেলতে চাই।”- “ঠিক
আছে তাই হবে। স্বামীর কথা তো আমাকে মানতেই হবে।
৪/৫ দিন পর থেকে আমার মাসিক শুরু হবে। তখন
আমাকে বড়ি এনে দিও। বড়ি আর পেট হওয়ার ভয় থাকবেনা।
তুমিও নিশ্চিন্তে আমার গুদে মালআউট করতে পারবে।”-
“আমি কালই তোমাকে বড়ি এনে দিবো।
আরেকটা কথা আয়েশা......”- “কি বলো?”- “তুমি এখনও
মুরাদ ভাইকে দিয়ে চোদাবে নাকি?”- “উহুঃ কখনোই না।
ওগো...... তুমি আমার স্বামী। এখন থেকে তুমিই আমার
সবকিছু। আমি তোমার কাছ থেক যথেষ্ঠ চোদনসুখ পেয়েছি।
তুমি ছাড়া আর কাউকে দিয়ে চোদাবো না।”মায়ের
সাথে কথা বলতে বলতে হঠাৎ আমার মাথায়
একটা বুদ্ধি এলো। মুরাদ ভাই আমার মাকে চুদেছে, আমিও
তার মাকে চুদবো। মাকে এই কথা বলতে মা হেসে ফেললো।-
“তুমি মুরাদের মাকে চুদতে চাও তো। ঠিক আছে...... আমার
মাসিকের সময় আমি মুরাদের মাকে এক সপ্তাহেরজন্য
আমাদের বাড়িতে এসে থাকতে বলবো। তবে মুরাদের
মা কি তোমাকে দিয়ে চোদাতে রাজী হবে?”-
“সেটা নিয়ে তুমি ভেবো নাআয়েশা। আমি ঠিকই
রাজী করাবো।”পরদিন সকালে এসেই মুরাদ ভাই
মাকে জড়িয়ে ধরলো।
মা ধাক্কা দিয়ে তাকে সরিয়ে দিলো। মুরাদ ভাই তো একদম
হতবাক।- “কি ব্যাপার খালা? এমন করছো কেন?-
“স্যরি মুরাদ...... তুমি আমাকে আর চুদতে পারবে না।”-
“কেন......!!!”- “এখন আমার স্বামী আছে। গতকাল
আমি আবার বিয়ে করেছি।”- “কাকে বিয়ে করেছো?
কে তোমার স্বামী?”- “সেটা তোমার জানার দরকারনেই।
তুমি এখন যাও। আর কখনও এখানে আসবে না।”মায়ের
কথা শুনে মুরাদ প্রচন্ড ভাই রেগে গেলো। সে হঠাৎ
মাকে জড়িয়ে ধরলো। মা পিছলে সরে যেতে চাইলো, কিন্তু
মুরাদ ভাইয়ের শক্তির সাথে পেরে উঠলোনা।মুরাদ ভাই
জোর করে মায়ের শাড়ি খুলে ফেললো।- “দ্যাখ
মাগী ঢং করিস না।তোকে চোদার জন্যই এখানে এসেছি।
চুদতে না দিলে তোকে জোর করে চুদবো।”মা মুরাদ ভাইয়ের
সাথে ধস্তাধস্তি করছে। এমন সময়ে আমি ঘরে ঢুকলাম।
মুরাদ ভাই
আমাকে দেখে মাকে ছেড়ে দিয়ে ছিটকে সরে গেলো।
আমি মুরাদ ভাইকে অপমান করে বাড়ি থেকে বের
করে দিলাম। তারপর মায়ের পেটিকোট কোমরের
উপরে তুলেদিয়ে মাকে একবার চুদলাম।৫ দিন পর মায়ের
মাসিক শুরুহলো। ঐদিন মুরাদ ভাইয়ের মা মানে আমার
খালা আমদের বাড়িতে এলো। রাতে মাকে নেংটা করে গুদ
দেখলাম। মায়ের গুদে একটা কাপড়ের পট্টি জড়ানো।
পট্টি সরিয়েদেখি মায়ের গুদর চারপাশ রক্ত লেপ্টে রয়েছে।
আমি ঐ অবস্থায় মায়ের পাছায় ধোন ঢুকালাম। পাছায় ধোন
ঢুকলেমা এখনো ব্যাথা পায়। আমি থপথপ করে মায়ের
ডবকা পাছা চুদছি আর মা আমার পাছা...... আমার
পাছা...... ব্যাথা......... ব্যাথা...... বলে কোঁকাচ্ছে।২০
মিনিট পাছা চুদে পাছার ভিতরে মাল ছেড়ে দিলাম।-
“আচ্ছা আয়েশা...... তোমার পাছা চুদলে তুমি এমন
করো কেন?”- “ওরে বাবা...... তোমার ধোন মোটা, ৫ বছর
ধরে নিয়মিত আমার পাছা চোদার পরেও এই ধোন পাছায়
ঢুকলে আমার ব্যাথা লাগবে।”যাইহোক এবার খালার কথায়
আসি। খালার শরীর বেশ মোটা। কয়েক বছর আগে খালু
মারা গেছে। খালার অল্প বয়সে বিয়ে হয়েছিলো তাই অল্প
বয়সেই মা হয়েছে। রাতে একবার মায়ের পাছা চুদে খালার
ঘরের দিকে রওনা হলাম। ঘরের কাছে যেতেই শুনতে পেলাম
খালা উহ্* আহ্* করছে। এই মুহুর্তে খালার ঘরে কোন পুরুষ
থাকার কথা নয়, তাহলেখালা এরকম করছে কেন। আমি ঘরের
দরজা একটু ফাক করে দেখি খালা বিছানায়
পা তুলে বসে আছে। ব্লাউজের সব কয়টা বোতাম খোলা।
খালা এক হাতে নিজের দুধ কচলাচ্ছে, আরেক হাত
দিয়ে একটা মোম নিজের গুদে ঢুকাচ্ছে বের করছে।
খালারবিশাল দুধ দুইটা তিড়িংবিড়িং করে লাফাচ্ছে।
আমার কষ্ট কমে গেলো। আমি ভাবছিলাম
কিভাবে খালাকে পটাবো। কিন্তু খালা যেভাবে নিজের
গুদ নিজেই খেচছে তাতে আমি ধোন বের করলেই
খালা চোদন খাওয়ার জন্য গুদ কেলিয়ে দিবে। আমি ঝটপট
ঘরের ভিতরে ঢুকে গেলাম।
আমাকে দেখে খালা তাড়াতাড়ি আমার পিছন
দিকে ঘুরে ব্লাউজের বোতাম
লাগিয়ে শাড়ি নামিয়ে ঠিকঠাক করলো।-
“কি রে রিপন......? তুই এখানে কি করছিস?”মোম
এখনো খালার গুদে ঢুকানো রয়েছে। তাড়াহুড়ায় গুদ
থেকে মোম বের করার সময়পায়নি।- “খালা...... মোম
দিয়ে কি করছিলে?”- “কিসের মোম?”আমি শাড়ির
ভিতরে হাত ঢুকিয়ে গুদের ভিতর থেকে মোমটা টেনে বের
করে আনলাম। মোমে খালার গুদের রস লেপ্টে রয়েছে।
আমি মোম চাটতে লাগলাম। এটা দেখে খালা একেবারে চুপ
মেরে গেলো।- “খালা...... এভাবে মোম
দিয়েগুতাগুতি না করে ধোনর গুতা খেলেই
তো পারো।”খালা বুঝলো আমি সব দেখেছি।
তবে খালা একটুও লজ্জা পেলো না।- “ধোন কোথায়
পাবো যে গুতাবো?”আমি সাথে সাথে লুঙ্গি খুলে আমার
ধোন বের করলাম।- “এটা দিয়ে চলবে?”- “ওরে বাবা......
এটা ধোন নামুলো বাঁশ......!!!”-
“তুমি যেটা মনে করো।”খালা আর
দেরি না করে আমাকেশক্ত করে জড়িয়ে ধরলো।- “রিপন
রে......... তোর খালু মারা যাওয়ার পর কেউ
আমাকে চোদেনি। আমি চোদন খাওয়ার জন্য পাগল
হয়ে আছি।
আমাকে চুদে শান্তি দে বাপ।”আমি খালাকে চুদে শান্তি দেওয়ার
জন্য প্রস্তুত হলাম। প্রথমেই খালার ব্লাউজ খুলে ফেললাম।
ব্লাউজ খুলতেই খালার দুধ দুইটা ঝপাং করে বেরিয়ে পড়লো।
আমি নরম দুধ দুইটা চুষতে টিপতে শুরু করলাম। কখনো কল্পনাও
করিনি কোন মহিলার দুধ এতো ভরাট হয়। এবার
খালাকে শুইয়ে খালার দুই পা ফাক করলাম। ওহ্*
কিএকখানা গুদ খালার!!! ফুলকোগুদটা চমচমের মতো রসে চপচপ
করছে। আঙুল দিয়ে গুদ ফাক করে গুদে জিভ ছোয়ালাম।
খালার সমস্ত শরীর শিরশির করে উঠলো। গুদের ভিতরে জিভ
ঢুকিয়ে গুদ চুষতে লাগলাম। ছটফট করতে করতে এক সময়
খালা গুদদিয়ে আমার মুখে ধাক্কা মারলো।-
“ওরে রিপন...... আর পারছিনারে...... এবার
আমাকে চোদ।”আমি খালার গুদের মুখে ধোন
লাগিয়ে জোরে এক ঠেলা পুরো ধোন ঢুকিয়ে দিলাম।
খালা চোখ মুখ সিঁটিয়ে চেচিয়ে উঠলো।- “ও বাবারে.........
মরে গেলাম রে......... শালা জানোয়ারের
বাচ্চা জানোয়ারআমার গুদ ফাটিয়ে ফেললো রে.............
..”- “কি হলো খালা......? এভাবে চিৎকার
করছো কেন......?”- “ওরে শালা শুয়োর...... তুই তো আমার গুদ
ফাটিয়ে ফেলেছিস।”- “খালু তো বাসর রাতেই তোমার গুদ
ফাটিয়ে ফেলেছিলো। আমি আবার নতুন
করে কি ফাটালাম?”- “ওরে......... তোর খালু চার বছর
আগে মারা গেছে। তখন থেকে আমার গুদে কোন ধোন
ঢুকেনি। তুই একটু আস্তে ধীরে চোদ বাবা......”- “এই
কথা আগে বলবে তো......”- “রিপন গুদ থেকে ধোন বের কর।
ধোন ভালো করে পিচ্ছিল করে তারপর
গুদে ঢুকা।”আমি খালার গুদ থেকে ধোন বের করলাম। এমন
সময় মা ঘরেঢুকলো। খালার চিৎকার শুনেদেখতে এসেছে।
খালা মাকে দেখে একেবারে থতমত খেয়ে গেলো।
তাড়াতাড়ি ব্লাউজ দিয়ে গুদ ঢাকলো। মা খালার এই
অবস্থা দেখে হেসে ফেললো।- “থাক বুবু হয়েছে......
আমাকে দেখে আর স্বতী সাজতে হবেনা।”- “দ্যাখ
না আয়েশা...... তোর ছেলে কেমন শুরু করেছে।”- “কোথায়
আমার ছেলে?”- “কেন রিপন?- “ও তো আমার স্বামী।”-
“মানে......!!!”- “মানে...... ও আমার স্বামী।আর আমি ওর
স্ত্রী।”- “এসব তুই কি বলছিস আয়েশা?”- “হ্যা বুবু......
আমারও তো চোদনজ্বালা আছে। তাই আমি প্রতিদিন ওর
চোদন খাই। কিন্তু নিজের ছেলের চোদাচুদি করতে কেমন
যেন লাগে। তাই আমরা দুইজন কবুল পড়ে বিয়ে করেছি।”- “ও
তাহলে ব্যাপার।”- “হ্যা বুবু...... তা বুবু তুমি চিৎকার
করছিলে কেন?”- “আর বলিস না। চার বছর পরে গুদে ধোন
ঢুকেছে। রিপন একটু আস্তে ধীরে চুদবে।
তা না করে গুদে ধোনঢুকিয়েই গদাম গদাম করে ঠাপ।”- “ঠিক
আছে বুবু। তুমি চিৎহয়ে শোও তো দেখি। আমি তোমার গুদ
চুষে চুষে পিচ্ছিল করে দেই।”- “ওমা সে কি রে...... তুই
নিজে একটা মেয়ে হয়ে আরেকটা মেয়ের গুদ চুষবি......???”-
“আমি যদি নিজের পেটের ছেলেকে বিয়ে করতে পারি,
তাহলে তোমার গুদও চুষতে পারবো। এখন তোমার মুখের কিছু
থুতু আমার মুখ দাও। দুইজনের থুতু এক করে গুদ
ভিজিয়ে দেই।”মা খালারn মুখের কাছে মুখ নিয়ে হা করলো।
খালা একগাদা থুতু মায়ের মুখে ঢুকিয়ে দিলো।
মা কিছুক্ষনমুখের মধ্যে থুতু ঘাটাঘাটি করে খালাকে চিৎ
করে শুইয়ে দিলো। তারপর বসে জিভ দিয়ে ঘষে ঘষে খালার
গুদের ভিতরে বাহিরেথুতু মাখাতে লাগলো।

2 comments: