Flickr Images

[Video][video]

সর্বশেষ চটি গল্প

মামার হাতে চুদার হাতেখড়ি – ফুলকচি গুদ

্লাস ফাইভে থাকতে এক গ্রীষ্মের ছুটিতে মার সাথে নানা বাড়ি গেছি ! নানা বাড়িতে নানু ও দুই মামা থাকে ! একদিন দুপুরে খেয়ে আমি ঘুমিয়ে পড়েছিলাম !বিকালে ঘুম ভাঙে ! মা নানু এবং বড় মামা কোথায় বেড়াতে যেন গিয়েছিল কিন্তু ঘুমিয়ে ছিলাম বলে আমাকে নেয়নি ! ছোটমামা ঘরে ছিল ! মামা আমার ঘরে আসে এবং বলে তার রুমে যেতে ! আমিও গেলাম পিছনে পিছনে ! রুমে ঢুকার পর আমাকে অবাক করে মামা তার দরজা লাগিয়ে দেয় ! আমি অবাকও হয় এবং হেসেও দেই ! ঘুমের ঘোর এখনো কাটেনি আমার ! মামা ঘামছে প্রচুর !
কি হল মামা ??
মামা কিছু না বলে তার ট্রাওজারটার ফিতা টেনে নামিয়ে দিল ! আমি হা করে তাকিয়ে মামার বড় ধোন দেখতে লাগলাম !
লজ্জা পেয়ে যখন চলে আসব তখন মামা পিছন থেকে আমাকে জড়িয়ে ধরে বলল মৌ আজ তোর সাথে যা করব তুই কাওকে বলবি না ! আমি কিছু বললাম না ! সাথে সাথে মামা আমার উপরের ফ্রক টেনে খুলে দিতে চাইলো প্রথমে নিষেধ করেও কেন যেন পড়ে খুলে দিলাম !
মামা আমার নিচের ছোট প্যান্টও খুলে দিল ! গরমের মাঝেও কেমন যেন গা শিহরণ দিচ্ছিল ! মামা আমার বুকের গুটির মত উঠা স্তন চুষতে লাগল ! আমারও কেমন যেন ভালও লাগছিল !
আমার শ্বেত ফর্সা লোমহীন গুদেও মামা মুখ দিয়ে চেটে দিল ! এমনকি আমার পোদের খাজেও মুখ দিল ! আমি আবেশে চোখ বুঝে ছিলাম ! যোনী পথে সেদিন প্রথম কিসব তরল বের হল !
মামা উঠে এসে আমাকে বলল তার ধোন চুষতে ! আমি ঘেন্নায় মরে যাব অবস্থা যদিও মামার ধোন সাদাটে ও পরিষ্কার ছিল ! জোরাজুরিতে চুষতে হল ! পাচ মিনিট চুষার পর মামা আমাকে খাটে শুতে বলল !

সে হাত দিয়ে আমার যোনী মুখ ফাক করল ! একটা আঙুল ভিতরে ডুকাবার চেষ্টা করল ! বাট ঢুকল না !কি ভেবে মামা ক্রিম নিয়ে আসলো তা নিজের ধোনে মাখলো এবং আমার দুই উরুর মাঝে মাখলো ! বুঝতে পারলাম যোনীর ভিতর ঢুকাবে না !
আমার পোদেও ক্রিম মাখলো ! তারপর আমাকে চিতকরে শুয়ে দিযে আমার দুই উরুর মাঝখানে ধোন রাখলো ! আস্তে আস্তে ঠাপাতে শুরু করল ! পনেরো মিনিট এরকম করার পর মামা আমার গুদের ও পোদের উপর সাদা সাদা কি যেন ঠেসে ধোন দিয়ে ঢেলে দিল !!
মামা শয়তানী করে একটু খানি আমার দুই স্তনেও মেখে দিল ! মামা আমার পোদ ফাক করে আস্তে আস্তে সবটুকু বীর্য চেপে চেপে পোদে ভরেদিল !
তারপর মামা আমাকে পরিষ্কার করে রুমে এসে কিছু চকলেট দিল আর বলল কাউকে না বলতে ! এটা আমার প্রথম চুদা খাওয়া !! এখন আমি অনেক বড় হয়ে গেছি।

No comments