Flickr Images

[Video][video]

সর্বশেষ চটি গল্প

মামার রাজসিক চোদা

আমি তখন ক্লাস সেভেন পড়ি। নানার বাড়ীতে বছরে ৩-৪ বার যেতাম। একবার গেলে ১৫/২০ দিন থাকতাম। তিন মামারর মধ্যে বড় মামা বছর খানেক আগে বিয়ে করেছেন। বড়মামী বিএসসি পাশ করা এবং খুবই সভ্রান্ত পরিবারের মেয়ে। আর দুই মামা অবিবাহিত। ছোট মামা আমার ৬/৭ বছরের বড় আর মেজ মামা ছোট মামার চেয়ে ৩ বছরের বড়। আমি নানুর বাড়ীতে গেলে সারাক্ষন মেজ মামার সাথে থাকতাম। মেজ মামা আমাদের যত আবদার সবই রক্ষা করতেন। ওনার সাথে খাওয়া, ঘুমানো, কোথাও বেড়াতে যাওয়া, কোন কিছুর বাইনে ধরা সবই মেজ মামা। আর উনি একবার আমাদের বাড়ীতে আসলে এক মাস এর কমে যেতেন না। আমরা নানুর বাড়ী থেকে ফিরার সময় কিংবা উনি আমাদের বাড়ী থেকে যাবার সময় আমরা যেমন খুব কান্না কাটি করতাম, মেজ মামা ও কান্না কাটি করতেন। ওনি কাঁদতে কাঁদতে বমি করে দিতেন প্রায়ই।

ঘটনাটা ডিসম্বর মাসের। আমার বার্ষিক পরিক্ষা শেষ। আমরা নানার বাড়ী বেড়াতে গেলাম। প্রতিবছর বার্ষিক পরিক্ষা শেষ হত ডিসেম্বর এর ২০-২২ তারিখের দিকে এরপর আমরা নানার বাড়ীতে যেতাম আর থাকতাম জানুয়ারির মাঝ পর্জন্ত।   এবার ডিসেম্বর এর প্রথম সপ্তাহে (কারণ টা মনে নেই) পরীক্ষা শেষ হয়ে গেল। আমরা নানার বাড়ীতে গেলাম। বেশ শীত। নানুর বাড়ীতে গিয়ে দেখি মেজ মামা নেই। ওনি গেছেন ওনার শিক্ষকের (গৃহ শিক্ষক) এর বাড়ীতে, যা ছিল নানুর বাড়ী থেকে প্রায় ১৫০ কিমি দূরে। তিনি ওখানে থাকবেন ডিসেম্বর এর ১৯-২০ তারিখ পর্জন্ত, কেননা তিনি জানতেন আমরা ডিসেম্বর এর ২০-২১ তারিখের দিকে নানার বাড়িতে যাব। আমাদের যে এত তাড়াতাড়ি পরিক্ষা শেষ হয়ে যাবে তা বুঝতে পারেন নি। তখনকার দিনে মোবাইল বলে কোন কিছু ছিল না। একমাত্র চিঠিই ছিল মাধ্যম, তাও একটা চিঠি এক জেলা থেকে অন্য জেলায় যেতে ৬-৭ দিন সময় লাগত ক্ষেত্র বিশেষে ১৫ দিন থেকে ১ মাস।

যেহেতু মেজ মামা নেই, নিজেকে বেশ অসহায় মনে হচ্ছিল। দুই দিন পর বড় মামী বললেন, চল সবাই মিলে আমার বাবার বাড়ী থেকে ঘুরে আসি। কেউ যেতে রাজী হল না শুধু আমি ছাড়া। বড় মামী বাবার বাড়ী যাবার সময় একটা নিদিষ্ট জায়গায় খবর দিতেন আগের দিন, পরেরদিন মামীর বাবা একটা রাজকীয় নৌকা (বালিশ, মেট্রেস, বিছানার চাদর, খাবার এরেঞ্জম্যান্ট) সুসজ্জিত করে পাঠিয়ে দিতেন। আর ঐ নোকাতে মামী বাবার বাড়িতে বেড়াতে যেতেন। বড় মামীর বাবা একজন জমিদার এবং ধনাট্ট ব্যবসায়ী, অগাদ টাকার মালিক।

আমরা (বড় মামী এবং আমি) যথারীতি পরেরদিন খুব ভোরে নানার বাড়ী থেকে রওয়ানা দিলাম স্কুটার (সিএনজি) যোগে বড় মামীর বাবার বাড়ীর উদ্দেশ্যে। প্রায় ১ ঘণ্টা স্কুটার এ চড়ার পর পৌছালাম নৌকা ঘাটে। নোকা ঘাঠে গিয়ে দেখি সেই রাজকীয় নৌকা দাঁড়িয়ে আছে। আমাদের স্কুটার নৌকা ঘাটে (তখনকার দিনে খুব ধনীরা স্কুটারে চড়ত এবং স্কুটার খুব সীমিত ছিল) পৌঁছা মাত্র বয় বেয়ারা সহ প্রায় ৫-৬ জন নেমে এসে আমাদের এমন ভাবে সম্ভাষণ জানালেন যেন রাজবাড়িতে রাজ কন্যা যাচ্ছেন। বয় বেয়ারা দের সাথে দেখি একটা সুদর্শন ছেলে ও আছে। সে বড় মামীকে এসে সালাম করে জড়িয়ে ধরল। আর জিঙ্গাস করল, এ কে? মামী বললেন ও হচ্ছে তারেক আমার বড় ননদের ছেলে। আর আমাকে বলল ও আমার ছোট ভাই, তোমার শাহীন মামা। আমি সালাম দিলাম আর উনি আমাকে হাত ধরে সেই রাজকীয় নৌকাতে তুললেন। আমরা তিনজন নৌকার দোতলাতে বসলাম। দুই পাশের পাটাতনে দুই মাঝি সবার পিছনে একজন সুকানী আর নিচ তলাতে ৫-৬ জন বয় বেয়ারা বা আমাদের পাহারাদার।

একটু পর মামী সহ আমরা হালকা খাবার (নাস্তা) খেয়ে নিলাম। এরপর মামী ঘুমিয়ে পড়লেন। আমি আর শাহীন মামা দুজনে গিয়ে রাজকীয় নৌকার সামনের অংশে বসলাম। মামীদের পারিবারীক এরকম আরো প্রায় ৫-৬ টা নৌকা আছে যেগুলির একেকটার ডিজাইন একেক রকম। এত বড় দ্বিতল নৌকা আমি আর কোথাও এখন (২০১৪ সাল) পর্জন্ত  দেখিনি। অবে শুনেছি ঢাকার বুড়ীগঙ্গা তে এ রকম কিছু নৌকা আছে যা কোন না কোন রাজপরিবারের রঙ্গ শালা হিসাবে ব্যবহৃত হত যা এখন হোটেল হিসাবে ব্যবহৃত হয়। তখন বয়স কম ছিল বলে এ সব বিষয়ে আমার কোন মাথা ব্যাথা ছিল না। শুধু বুঝতে পেরেছি নৌকাটা বেশ সুন্দর।

শাহীন মামা ইন্টারে পড়েন। বেশ হ্যান্ডস্যাম। শাহীন মামা এবং আমি পাশাপাশি হেলান দিয়ে বসলাম। মামা একটা হাত আমার কাঁদের উপর দিয়ে রেখেছেন। আমি দেখছি নদীর ধারের মনোরম দৃশ্য। মামা (মামীর ভাই) মাঝে মাঝে আমার শার্টের ভিতর (কাঁদের যে হাত টা সেটি) ঢুকেয়ে দিচ্ছেন আর আমার বুকে অথবা দুধে আলতো চাপ দিচ্ছেন। মাঝে মাঝে বলছেন তোমাকে এত আদর লাগে কেন। আমি তেমন কিছু না বলে বাহিরের দৃশ্য দেখেই চলেছি। মাঝে মামীর বাবার বাড়ী থেকে রান্না করা পাঠানো খাবার (দুপুরের খাবার) খেলাম।  
প্রায় সন্ধ্যার দিকে মামীদের রাজ বাড়িতে গিয়ে পৌছালাম। বিশাল রাজবাড়ী। বাড়িটি দ্বিতল। উপরে নিচে মিলিয়ে প্রায় ৩৫-৪০ টি কক্ষ। কোনটির নাম বৈঠকখানা, কোনটির নাম মেহমানখানা এরকম নামে কক্ষগুলির নাম করন। যেহেতু সন্ধ্যা হয়ে গেছে পুরা বাড়িতে জ্বলছে হেজাক বাতী (তখন গ্রাম অঞ্চলে বিদ্যূত বলে কোন জিনিষের অস্থিতব ছিল না)।

রাতে খাবার খেলাম যাকে বলে রাজ ভোজ। বাড়িতে কাজের লোকের ছড়াছড়ি। আমি শাহিন মামা, মামীর বাবা, মামীর দুই মা, মামীর অন্য ভাই বোনেরা মিলে অনেক্ষন আড্ডা দিলাম। আমি হলাম সবাইর মধ্যমনি। রাতে ঘুমাতে যাবার পালা। আমাকে থাকতে হবে মামীর সাথে। আমি বললাম আমি শাহীন মামার সাথে থাকব। শাহীন মামা ও বেশ খুশি। মামী বললেন, তারেক আমার শশুর বাড়িতে বেড়াতে আসলে সে মেজ ভাই (মেজ ভাই মানে আমার মেজ মামা) এর সাথে থাকে সবসময়। সুতরাং সে যখন চাইছে শাহীনের সাথে থাকতে, থাকুক।
একটু পর আমি শাহীন মামার সাথে আসলাম ওনার রুমে। বেশ বড় রুম। ওয়াল গুলি বেশ চওড়া দুই পাশে দুটি জানালা। কারুকাজ করা একটা খাট, পাশে একটা কাপড় রাখার আলনা, একটা গোল টেবিল এবং সাথে কারুকাজ করা ৩ টা চেয়ার। রুমের এক কোনে আর ও একটা টেবিল যেটা পড়ার টেবিল সাথে আরো একটা কারুকাজ করা চেয়ার।  

একটু পর আমরা শুয়ে পরলাম। শীতের রাত। দুজনে একই কম্বল গায়ে দিলাম। মামা আমাকে জড়িয়ে ধরেছেন। আমি ও মামাকে জড়িয়ে ধরেছি। শাহীন মামা একটু পর পর আমাকে চুমা দিচ্ছেন। তার গরম নিশ্বাস আমার কপালে এসে পড়ছে। তিনে আমাকে আস্তে আস্তে টেনে ওনার বুকের কাছে নিলেন। আমি ও কোন এক অজানা টানে ওনার দিকে যেতে থাকলাম। উনি আমার কপালে গালে চুমা খেতে শুরু করলেন। আমি ও অনাকে ফিডব্যা্ক দিয়ে যাচ্ছি। ওনার যে হাতটা দিয়ে আমাকে জড়িয়ে ধরেছেন সেটা দিয়ে আমার পিঠ থেকে আস্তে আস্তে নিচের দিকে টিপে যাচ্ছেন। আমার বেশ ভাল লাগছিল। আস্তে আস্তে ওনার হাত আমার পাছার দিকে নিয়ে গেলেন। পাছার মাংস টিপা শুরু করলেন। আমার মাঝে অন্যরকম একটা অনুভুতি খেলা করে গেল।

শাহীন মামার শক্ত ধনটা এসে আমার তলপেটের সাথে লাগছিল। ওনার ধনটা বেশ লাফালাফি করছে। আমার ধন ও শক্ত হয়ে গেল। মামা লুঙ্গিটা একটু খুলে দিলন আর আমার একটা হাত নিয়ে মামার ধনের উপর রাখলেন। বেশ বড় ধন প্রায় ৭ ইঞ্চির মত। ধনের উপরের দিকে হালকা কেশ। আমি ধনের পাশাপাশি কেশ ধরছিলাম আর উনি আমার প্যান্ট খুলে ফেলে আমার পাছার ছিদ্রে বার বার আঙ্গুল দিচ্ছিল। এভাবে বেশকিছুক্ষন সময় গেল।

শাহিন মামা আমার ধনে হাত দিলেন।  আমার ধন কচলাতে লাগলেন। আমার ধন বেশ শক্ত হয়ে গেল। শাহিন মামা আমার দুধ কচলাতে লাগলেন। তার ঠোঁট দিয়ে আমার ঠোঁট দুটি চুষতে থাকলেন। আমি আর নিজেকে কন্ট্রোল করতে পারলাম না। তিনি এরই মাঝে আমার শার্ট খুলে ফেলে আমার দুধ চুষতে শুরু করলেন। আমি ও তার কপালে চুমা খেতে লাগলাম। শাহিন মামা কম্বলের ভিতরে নিচের দিকে নেমে আমার ধনের আগায় ওনার জিব দিয়ে ঘসতে শুরু করল। আমি কাম উত্তেজনাতে ওনার মাথা পেনিসের দিকে টেনে ধরলাম। যেহেতু আমি তখন ম্যাচুয়েড ছিলাম না তাই আমার ধন থেকে কিছুই বের হচ্ছিল না। কিন্ত মনে হচ্ছিল আমার ধন ফেটে কিছু একটা বের হবে।

একটুপর শাহিন মামা তাঁর বিশাল ধনটা আমাকে চূষতে বলত। আমি ও তাঁর কথা মোতাবেক তাঁর ধন চোষা শুরু করলাম। কেমন জানি নোনতা নোনতা স্বাধ। আমি ওনার ধনেরর পুরাটা মুখে নিতে পারছিলাম না। উনি আমার মাথায় ধরে জোর করে আমার মুখে ঢুকাতে চেষ্টা করল। আমি ধনের সন্মুখভাগ থেকে মধ্যভাগ পর্জন্ত চুষতে থাকতাল আর নোনতা নোনতা সবাধ নিচ্ছিলাম।

মিনিট দশেক পর আমাকে অপর দিকে ফিরিয়ে আমার পাছার ছিদ্রে তার জিহ্বা দিয়ে ঘষতে শুরু করলেন। আমি তখন আর নিজেকে সামলাতে পারছিলাম না। গোংরাতে শুরু করলাম। আমার ধন তখন ফেটে যাবার অবস্থা। তিনি কিছুক্ষন আবার আমাকে ওনার দিকে ফিরিয়ে আমার ধন সাক করেন, কখনো আমার পাছার ছিদ্র তার জিহ্বা দিয়ে ঘষেন, কখনো নাভী থেকে নিচের দিকে চেটে দিচ্ছেন। এভাবে চলল মিনিট ১০ এর মত খেলা।

এভাবে কিছুক্ষণ চলার পর মামা আমাকে অপর দিকে ফিরালেন। মুখ থেকে থুতু নিয়ে তার ধনে আর আমার পাছায় মাখলেন। তার বড় ধনটা আমার পাছার ছিদ্রে ঢুকালেন। আমি বেশ ব্যাথা পেলাম। তিনি আমাকে শক্ত করে জড়িয়ে ধরে রেখে আমার ঘাড় জিহ্বা দিয়ে চাটতে লাগলেন আর এক হাত দিয়ে আমার পেনিস কচলাতে থাকলেন আর অন্য হাত দিয়ে আমার দুধ টিপতে থাকলেন যাতে আমি ইজি হয়ে যাই। একটু ইজি হবার পর উনি ওনার ধন বের করে আনলেন। ধনে এবং আমার পাছায় আবারো থুতু দিয়ে আমার পাছায় আবারো ওনার ধনটা ঢুকালেন। আস্তে আস্তে মামা ঠাপ মারা শুরু করলেন। কিছুক্ষন আস্তে আস্তে ঠাপ মারার পর এবার তিনি ঠাপ মারার গতি বাড়িয়ে দিলেন। এভাবে চলল ১০ মিনিটের মত।

উনি আমাকে ডগি স্ট্যাইলে রাখলেন। এরপর উনি আবারো ওনার ধনটা আমার পাছায় ঢুকালেন। জোরে জোরে ঠাপ মারতে লাগলেন এবং আমার পাছায় টিপতে লাগলেন। তার চোদা খেয়ে আমি যেন বেশ সুখ পেতে লাগলাম। যেন সবামীর সোহাগ পাচ্ছি। এ পাওনা যেন আমার অনেক দিনের। উনি চুদেই যাচ্ছেন। উনি যখন ওনার ধন দিয়ে ধাক্কা দিচ্ছেন তখন একটা আওয়াজ হচ্ছিল। এ আওয়াজ শুনে উনি মাতালের মত আমার পিঠে কামর দিয়ে দিয়ে আমাকে চুদছেন। আমি ও ভোগ করছি ওনার রাজকীয় চোদা। প্রায় পনের মিনিট ধরে উনি আমাকে চুদলেন।

এবার উনি আমাকে দাড় করিয়ে খাটের পাশে ঘরের দেয়াল ধরে দাড় করালেন। আমি দাড়ানোর পর উনি আমার পিছনের দিক থেকে আবারো ওনার ধন ঢুকালেন। জীবনের চরম সুখগুলি অনুভব করছিলাম মামার চোদা খেয়ে। তিনি পিছন থেকে কখনো আমার কোমর ধরে কখনো আমার ধন কচলিয়ে, কখনো আমার মুখটাকে তার দিকে নিয়ে ঠোঁট চোষার মাধ্যমে, কখনো দুধ টিপে জোরে জোরে ঠাপ দিতে লাগলেন। এবারের ঠাপ মারা রেট আরো বেরে গেল। ঠাপ মারতে মারতে বলছেন, এতদিন তুমি আমাদের বাড়িতে আসনি কেন? এখন থেকে তুমি যখনি তোমার নানার বাড়িতে আসবে তখনি আমাদের বাড়িতে চলে আসবে। আমি তোমাকে আনন্দ দিব। অনেক অনেক আনন্দ। কথাগুলি বলতে বলতে উনি ঠাপ মারা দিগুন বাড়িয়ে দিলেন। তিনি আমাকে যেন র‍্যাপ করছেন। আমি ও গালটাকে ওনার দিকে এলিয়ে দিলাম। ওনি পিছন থেকে আমার গালে কামরের মত দিতে থাকলেন আর চুদতে থাকলেন। একটু পর পর কান চুষতে থাকলেন আর আমাকে দিচ্ছেন চো্দার মাধ্যমে মহা সুখ। এভাবে আরো ২০ মিনিট পার হয়ে গেল।

এরপর উনি আমাকে হাটুতে হাত রেখে অর্ধ ডগি স্ট্যাইলে দাড়াতে বলল। আমার পাছায় আর ওনার পেনিসে থুতু দিয়ে ওনার বড় ধনটা আমার পাছায় ঢুকিয়ে দিল। এরপর শুরু হল মামার মহা চোদার খেলা। উনি আমার কোমর ধরে  চুদছেন। ওনার চোদার মাত্রা এতই বেশী ছিল যে আমার পাছার ফুটা যেন ছিড়ে যাবে। উনি ঠাপ মেরেই যাচ্ছেন। আমি ওনার ঠাপ খেয়ে ওনাকে বললে লাগলাম, “মামা আস্তে আস্তে মারেন”। একথা শুনে ঊনি আরো জোরে ঠাপ মারতে শুরু করলেন। প্রায় ১০ মিনিট ধরে উনি আমারে চুদলেন।

এরপর উনি আমাকে চিত করে শুয়ে দিলেন। আমার পা দুটি ওনার কাঁধে তুলে নিয়ে আবারো ওনার বড় ধনটা পুষ করলেন, জোরে জোরে ঠাপ মারা শুরু পাশাপাশি আমার দুধ চুষতে শুরু করলেন। আমি পাগলের মত করছিল আর মামা আমি প্রতিদিন আপনার সাথে থাকব, আর আপনি আমার সাথে এসব করবেন। একথা শুনে উনি ঠাপ মারার গতি আরো বাড়িয়ে দিলেন। জীবনের চরম সুখগুলি অনুভব করছিলাম ওনার চোদা খাওয়ার মাধ্যমে। এভাবে প্রায় ১৫ মিনিটের ধরে আমাকে চুদলেন। সর্বশেষে আমাকে তার সর্ব শক্তি দিয়ে একটা ঠাপ দিয়ে তার মাল আউট করল আমার শরীরের ভিতরে। আমার পা দুটি ছেড়ে দিয়ে কিছুক্ষন শুয়ে থাকলেন আমার বুকের উপর।
শীতকাল হলেও দুজনে বেশ ঘামিয়ে গেছি। মামা ঘামে প্রায় গোসল করে ফেলেছেন। ওনার রুমের পাশ দিয়ে যে সিড়িটা নেমে গেছে সেটা দিয়ে নিচে নেমে কুয়ার ধারে গেলাম। কুয়া থেকে পানি তুলে দুজনে পরিস্কার হয়ে আবারো ওনার রুমে চলে আসলাম। দুইজনে দুইজনকে উলঙ্গ অবস্থায় জড়িয়ে ধরে সারা রাত কাটিয়ে দিলাম। একটি মিনিটের জন্য ও বের হইনি ওনার বুক থেকে। ৯ দিন মামীর বাবার বাড়ীতে ছিলাম। দিনে ঘুরতাম শাহিন মামা আর বয় বেয়ারা নিয়ে ঐ এলাকার বিভিন্ন অঞ্চলে আর রাত হলে মামার রাজকীয় শাহী চোদা। কোন রাতে ২ বার কোন রাতে ৩ বার করে চুদতেন। এরপর হাজার চেষ্টা সত্ত্বে ও আর কখনো মামীর বাবার বাড়ী যাওয়া হয়নি সেই রাজকীয় শাহী সবাধ নিতে।

  • No comments